Header Ads

ঠোঁটকে করবে ইনস্ট্যান্ট ময়েশ্চারাইজড এবং সফট লাইলাক লিপবাম


সুন্দর ঠোঁট পেতে চাই আমরা সবাই। কিন্তু অযত্নে বা বিভিন্ন কারণে অনেক সময় ঠোঁটের বেহাল দশা হয়ে যায়। আর শীতকাল এলে তো কথাই নেই! এসময় স্কিন যেমন রুক্ষ হয়ে যায়, তেমনি দেখা দেয় ঠোঁট ফাটার মত সমস্যারও। আচ্ছা বলুন তো, ঠোঁটের যত্নে প্রথমেই আপনার কোন লিপ কেয়ার প্রোডাক্টটির কথা মাথায় আসে? লিপবাম! তাইনা? শীতকালে আমাদের ঠোঁটের যত্নে অনেকের জন্যেই প্রথম এবং একমাত্র ভরসার নাম লিপবাম। তবে বাজারে এখন পাওয়া যায় নানা ব্র্যান্ডের নামীদামী সব প্রোডাক্ট। টাকা খরচ করছেন ঠিকই, কিন্তু ব্যবহার করতে যেয়ে দেখলেন প্রোডাক্টের কোয়ালিটি ভাল লাগছেনা! কেমন লাগবে তখন? এজন্যেই আজকে আমি আপনাদের সাথে শেয়ার করবো, রিসেন্টলি আমার ব্যবহার করা লাইলাক লিপবাম নিয়ে। আমার এক্সপেরিয়েন্স কেমন ছিল, কেন আমার ভাল লেগেছে সহ ইত্যাদি নিয়ে। চলুন তাহলে জেনে নেয়া যাক।


কেন আমি এটি কিনেছি? 

১) প্রথমেই, লাইলাক লিপবাম এর প্যাকেজিং আমার খুবই ইন্টারেস্টিং লেগেছে। অন্যান্য লিপবামের মত না। খুবই ডিফরেন্ট এবং ইউনিক! একদমই সিম্পল দেখতে। অনেকটাই রাউন্ড সেইপ, সহজ করে বললে ডিমের মত দেখতে।


২) প্যাকেজিং এর কালারগুলোও খুব সুন্দর। দেখেই ভাল লেগে যাওয়ার মত।


৩) এতে থাকা উপাদানগুগুলো আমার ঠোঁটের যত্নে খুবই হেল্পফুল হবে বলে মনে হয়েছে।


৪) আমি আমার ফ্যামিলির সবাইকে একটি ভাল ব্র্যান্ডের ভিন্ন ভিন্ন ফ্লেভারের লিপবাম গিফট করতে চাচ্ছিলাম। আমার মনে হয়েছে, লাইলাক লিপবামগুলো আমি যেমন চাচ্ছিলাম ঠিক তেমনই।


৫) অ্যাপ্লাই করাও খুবই সহজ। বার বার ঘুরানোর ঝামেলা নেই।


৬) প্রাইজও আমার কাছে খুবই রিজনেবল লেগেছে।


কয়টি ফ্লেভারে পাওয়া যাবে?

লাইলাক লিপবাম ৪টি ফ্লেভারে পাওয়া যাবে। স্ট্রবেরি, রোজ, কোকোয়া এবং রজনীগন্ধা। প্রতিটির স্মেলই খুবই সুন্দর। যারা একটু মিষ্টি বা হালকা কড়া স্মেল পছন্দ করেন তারা স্ট্রবেরি এবং কোকোয়া কিনতে পারেন। আর যারা একটু মাইল্ড এবং রিফ্রেশিং কিছু পছন্দ করেন তারা, রোজ এবং রজনীগন্ধা এই ফ্রেভার দুটি ট্রাই করে দেখতে পারেন।


কী কী উপাদান আছে এতে?

এই লিপবামগুলোতে আপনি পেয়ে যাবেন শীতে ঠোঁটের যত্নে প্রয়োজনীয় প্রায় সবকটি উপাদানই। এতে রয়েছে, মিনারেল অয়েল, ২- এথাইলহেক্সিল প্যালমিট, পারফিন / সিন্থেটিক ওয়াক্স, সেরিসিন, হাইড্রোজেনেটেড পলিসোবুটেন, পেট্রোল্যাটাম, বীস ওয়াক্স, অক্টোবরাইলাইন, সোডিয়াম বেনজয়েট, ফ্রেগ।


মিনারেল অয়েল আমাদের ঠোঁটকে ড্রাই হওয়া থেকে সুরক্ষা দেয়। বাতাসের আর্দ্রতা আমাদের ঠোঁটের যেই শুষ্ক ভাব এনে দেয়, মিনারেল অয়েল ব্যবহারে ঠোঁট তার প্রয়োজনীয় ময়েশ্চারাইজার ফিরে পায়। এথাইলহেক্সাইল প্যালমিট ঠোঁটের শুষ্ক ফ্ল্যাশী ভাব কমিয়ে আনতে সহায়তা করে। পাশাপাশি ঠোঁটের ফর্মুলেশনের টেক্সচার ঠিক রাখে এবং ঠোঁটকে সফট করতে সাহায্য করে। পেট্রোল্যাটাম আমাদের ঠোঁটের কালচে ভাব দূর করতে দারুণ ভাবে কাজ করে থাকে। পাশাপাশি ঠোঁটে এনে দেয় একটি গোলাপি আভা।ঠিক একই ভাবে লাইলাক লিপবামে থাকা প্রতিটি ইনগ্র্যাডিয়েন্টসই কোন না কোন ভাবে ঠোঁটের যত্নে প্রয়োজনীয় কাজে সাহায্য করে থাকে।৪টি লিপবাম এবং আমার এক্সপেরিয়েন্স

১) লাইলাক প্রিমিয়াম লিপবাম- স্ট্রবেরি

এই লিপবামটি আমি মূলত আমার বোনের জন্যে কিনেছিলাম। কারণ ওর স্ট্রবেরি ফ্লেভার খুবই পছন্দ। যারা স্ট্রবেরি খুব পছন্দ করেন তাদের জন্যে এটি একটি মাস্ট হ্যাভ প্রোডাক্ট। অ্যাপ্লাই করার পর টেক্সচার খুবই ভাল ছিল। এবং ইনস্ট্যান্ট ঠোঁটে একটি গোলাপি আভা দেয়। পাশাপাশি এটি ভালোই লং লাস্টিং।


২) লাইলাক প্রিমিয়াম লিপবাম- কোকোয়া

বাচ্চাদের জন্যে এটি নির্দ্বিধায় খুবই ভাল একটি চয়েজ। যারা চকলেট খুব বেশি পছন্দ করেন তারা খুবই পছন্দ করবে এটি। আমার কাছে এর স্মেলটি একটু কড়া মনে হয়েছে, তবে বাড়ির বাচ্চাদের কাছে খুবই ভাল লেগেছে এই ফ্লেভারটি।


৩) লাইলাক প্রিমিয়াম লিপবাম- রোজ 

আমার কাছে পার্সোনালি রোজ ফ্লেভারটি খুবই পছন্দ হয়েছে। এটি আমি ব্যবহার করি রেগুলার এখন। সবচেয়ে বেশি আমার ভাল লেগেছে যে, এটি খুব বেশি কড়া স্মেল দেয়না আবার খুব বেশি হালকা স্মেলও না। একবার দিলেই অনেকক্ষণ থাকে। বার বার অ্যাপ্লাই করার ঝামেলা নেই।


৪) লাইলাক প্রিমিয়াম লিপবাম- রজনীগন্ধা

আমি এর আগে কখনও রজনীগন্ধা ফ্লেভারের লিপবাম দেখিনি। স্মেলটি নিয়ে একটু কনফিউশনে ছিলাম কিন্তু কেনার পর এর স্মেল আমার খুবই ভালো লেগছে। বিশেষ করে বাসায় যারা একটু বয়স্ক আছেন, যেমন- বাবা মা, ফুপা ফুপু তাদের জন্যে নিশ্চিন্তে এটি কিনে ফেলা যায়। রজনীগন্ধার স্মেলটি খুবই সুথিং এবং রিফ্রেশিং। সত্যি বলতে রোজের পর আমার ফেভারিট লাইলাক এর রজনীগন্ধা ফ্লেভারটি।

এইতো! জেনে নিলাম লাইলাক প্রিমিয়াম লিপবামের ৪টি ফ্লেভার নিয়ে। এই শীতে আমাদের যে কারো জন্যেই সাথে লিপবাম রাখা মাস্ট। যারা কনফিউশনে ভুগছিলেন কোন লিপবামটি কিনবেন, আশা করছি আজকের এই লেখাটিতে আপনাদের কিছুটা হলেও উপকারে আসবে।

সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিজের যত্ন নিবেন। আজকে তাহলে এ পর্যন্তই।

Powered by Blogger.