Header Ads

লাশের পরিচয় শনাক্ত আঙুলের ছাপে


আঙুলের ছাপ সংগ্রহ করে নির্বাচন কমিশনের সার্ভারে থাকা আঙুলের ছাপের সঙ্গে মিলিয়ে জানা যায়, নিহত যুবকের নাম জয়নাল মিয়া। জাতীয় পরিচয়পত্রের জন্য নেওয়া আঙুলের ছাপ নির্বাচন কমিশনের সার্ভারে থাকে।


রাজধানীর বাড্ডার আফতাবনগর এলাকা থেকে আজ মঙ্গলবার সকালে পুলিশ লাশটি উদ্ধার করে। তাঁর বয়স ৩৫ বছর। তিনি অটোরিকশাচালক ছিলেন।


 আজ সকালে স্থানীয় বাসিন্দাদের কাছ থেকে খবর পেয়ে বাড্ডা থানার পুলিশ আফতাবনগরের ৮ নম্বর রোডের ই ব্লকের খালি জায়গা থেকে ওই ব্যক্তির লাশ উদ্ধার করে। লাশটি ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়।


পুলিশের গুলশান বিভাগের অতিরিক্ত উপকমিশনার সৈয়দ মামুন মোস্তফা আজ প্রথম আলোকে বলেন, ধারালো অস্ত্রের আঘাতে নিহত ব্যক্তির গলা কাটা এবং পেটের নাড়িভুঁড়ি বেরিয়ে গেছে। তিনি বলেন, ঘটনাস্থলে গিয়ে সিআইডির ক্রাইমসিন যুবকের আঙুলের ছাপ সংগ্রহ করে। পরে নির্বাচন কমিশনের সার্ভারে থাকা জাতীয় পরিচয়পত্রের জন্য নেওয়া আঙুলের ছাপের সঙ্গে তা মিলিয়ে দেখা হয়। ছাপ মিলে গেলে জানা যায়, তাঁর নাম জয়নাল মিয়া। তাঁর বাবার নাম আপল মিয়া। গ্রামের বাড়ি কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলায়। জয়নালের স্ত্রীর সঙ্গে যোগাযোগ করা হয়েছে। তাঁরা রাজধানীর রায়েরবাজার এলাকায় থাকেন।

Powered by Blogger.