Header Ads

করোনায় মৃত্যুর সংখ্যা দুই শ ছুঁই ছুঁই


বগুড়ায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় করোনায় আক্রান্ত এক তরুণীসহ নতুন করে আরও দুজনের মৃত্যু হয়েছে। সোমবার বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নতুন করে ওই দুজনের মৃত্যু হয়। এ নিয়ে জেলায় এ পর্যন্ত করোনায় মৃতের সংখ্যা ১৯৯। করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা ৮ হাজার ৪১৬।

 শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মুখপাত্র জাহাঙ্গীর আলম রাত সাড়ে নয়টার দিকে হাসপাতাল প্রশাসনের পক্ষ থেকে পাঠানো এক বার্তায় জানান, হাসপাতালে করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় সোমবার বিকেল সোয়া চারটার দিকে মারা যাওয়া তরুণীর নাম শেফালী আকতার (২০)। তিনি বগুড়া শহরতলির গোদারপাড়ার মৃত আবদুল হামিদের মেয়ে। তিনি ৭ নভেম্বর করোনার উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হন। শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের আরটি-পিসিআর ল্যাবরেটরিতে নমুনা পরীক্ষায় তিনি কোভিড-১৯ পজিটিভ শনাক্ত হন।

 হাসপাতাল প্রশাসন সূত্রে জানা গেছে, করোনায় সোমবার সকাল সাড়ে ১০টায় চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়া আরেক রোগীর নাম জহুরুল হক (৮৮)। তিনি গাইবান্ধা সদরের ওয়াপদাপাড়া মহল্লার বাসিন্দা। তিনি ১২ নভেম্বর থেকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

 শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের উপপরিচালক আবদুল ওয়াদুদ করোনা ইউনিটে নতুন করে দুই রোগী মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

Powered by Blogger.